রাজশাহী থেকে খুলনা - খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়া

প্রিয় পাঠক আমরা অনেকেই বিভিন্ন কাজে রাজশাহী থেকে খুলনা বা খুলনা থেকে রাজশাহী ট্রেনে যাওয়া আসা করে থাকি। কিন্তু ট্রেনের সময়সূচী এবং ভাড়া সম্পর্কে না জানার কারণে আমরা অনেক সময় বিরম্বনার শিকার হই। তাই আজকে আমরা আপনাদের সামনে রাজশাহী থেকে খুলনা এবং খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়ার বিস্তারিত নিয়ে হাজির হয়েছি।
রাজশাহী থেকে খুলনা-খুলনা থেকে রাজশাহী-ট্রেনের সময়সূচী এবং ভাড়া
পাঠক আজকের আলোচনায় আপনি রাজশাহী থেকে খুলনা - খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়া সম্পর্কে জানতে পারবেন তাই মনোযোগ দিয়ে আমাদের পোস্টটি পড়ার অনুরোধ রইলো।

রাজশাহী থেকে খুলনা - খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়া

চলুন আমরা শুরুতেই জেনে নেই রাজশাহী খুলনা রুটে কোন কোন ট্রেন যাতায়াত করে থাকেঃ
  • কপোতাক্ষ এক্সপ্রেস
  • সাগরদাড়ি এক্সপ্রেস
  • মহানন্দা এক্সপ্রেস

রাজশাহী থেকে খুলনা ট্রেনের সময়সূচী এবং ভাড়া

এক নজরে রাজশাহী থেকে খুলনা ট্রেনের সময়সূচী

রাজশাহী থেকে খুলনা ট্রেনের ভাড়া

রাজশাহী থেকে খুলনা ট্রেনের সময়সূচী বিস্তারিত

কপোতাক্ষ এক্সপ্রেস

কপোতাক্ষ এক্সপ্রেস মঙ্গলবার ব্যতীত অন্যান্য দিন দুপুর ২ঃ১৫ মিনিটে রাজশাহী থেকে যাত্রা শুরু করে- দুপুর ০৩.০০ টায় আজিমনগর, ০৩.২০ মিনিটে ঈশ্বরদী, বিকাল ৪ টায় ভেড়ামারা, ০৪.২৫ এ পোড়দহ, বিকাল ০৫.০০ টায় চুয়াডাঙ্গা, ০৫.৩৩ মিনিটে কোট চাঁদপুর, ০৬.৫০ মিনিটে যশোর, ০৭.১৮ মিনিটে নোয়াপাড়া স্টেশন হয়ে রাত ০৮.০০টার সময় খুলনা স্টেশনে পৌছে।

প্রতি মঙ্গলবার কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন টি বন্ধ থাকে।

সাগরদাড়ি এক্সপ্রেস

সাগরদাড়ি এক্সপ্রেস ট্রেনটি সোমবার ব্যতীত অন্যান্য দিন সকাল ৬:৪০ মিনিটে রাজশাহী থেকে যাত্রা শুরু করে- ৭ঃ২০ মিনিটে আব্দুলপুর, ০৭.৪০ মিনিটে ঈশ্বরদী, ০৮.১৫ মিনিটে ভেড়ামারা, ৯:২০ মিনিটের চুয়াডাঙ্গা, সকাল ১০:১৫ চাঁদপুর, ১০.৪০ মিনিট যশোর হয়ে দুপুর ১২.০০ টার সময় খুলনা স্টেশনে পৌঁছে।

প্রতি সোমবার সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি বন্ধ থাকে।

খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়া

এক নজরে খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী

খুলনা থেকে রাজশাহী ট্রেনের ভাড়া

খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী বিস্তারিত

কপোতাক্ষ এক্সপ্রেস

কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি সোমবার ব্যতীত অন্যান্য দিন সকাল ০৬.০০ মিনিটে খুলনা থেকে যাত্রা শুরু করে- ৭:৩০ মিনিটে যশোর, ০৮.০০ টায় কোটচাঁদপুর, ০৯.০০টায় চুয়াডাঙ্গা, ১০.০০টায় ভেড়ামারা, ১০:৩৫ এ ঈশ্বরদী, ১১.১০ মিনিটে আব্দুলপুর হয়ে দুপুর ১২.০০টায় রাজশাহী স্টেশনে পৌঁছায়।

প্রতি মঙ্গলবার কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি বন্ধ থাকে।

সাগরদাড়ি এক্সপ্রেস

সাগরদাড়ি এক্সপ্রেস ট্রেনটি বিকাল ৪.০০ টার সময় খুলনা স্টেশন থেকে যাত্রা শুরু করে- ৫:১২ মিনিটে যশোর, ০৬.১০ মিনিটে সবদারপুর, সন্ধ্যা ০৭.০০ টায় চুয়াডাঙ্গা , ৭.৩৫ মিনিটে পোড়াদহ, ৭ঃ৫৫ মিনিটে ভেড়ামারা, রাত ০৯.০০টায় আজিমনগর, ০৯.১৫ মিনিটে আব্দুলপুর হয়ে রাত ১০.০০ টার সময় রাজশাহী স্টেশনে পৌঁছায়।

সাগরদাড়ি এক্সপ্রেস ট্রেনটি প্রতি সোমবার বন্ধ থাকে।

রাজশাহী থেকে খুলনা - খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়া : লেখক এর মতামত

প্রিয় পাঠক আজকে আমরা রাজশাহী থেকে খুলনা ও খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে বিস্তারিত জানলাম আশা করি এখন থেকে আপনাদের রাজশাহী থেকে খুলনা খুলনা থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী এবং ভাড়া নিয়ে কোন বিরম্বনার শিকার হতে হবে না।

এরকম প্রয়োজনী আরো পোস্ট করতে নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং গুগল নিউজে আমাদের পেজটিতে ফলো দিয়ে রাখুন। ধন্যবাদ।।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

ইসলামিক ইনফো বাংলা