সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায়

প্রিয় পাঠক একটি সন্তান একটি পরিবারের জন্য রহমত স্বরূপ। মহান আল্লাহ তাআলার বিশাল এক নিয়ামত হয়ে পৃথিবীতে আসে সন্তানেরা। সন্তান জন্ম নেওয়ার পর পিতা-মাতার অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব এবং কর্তব্য হচ্ছে সন্তানের জন্য সুন্দর একটি নাম রাখা। কেয়ামতের দিন প্রত্যেকটি সন্তানকে তাদের পিতার নাম সহকারে হাশরের ময়দানে ডাকা হবে।
সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায়
অনেক সময় দেখা যায় সন্তানদের নামের সাথে তাদের স্বভাব চরিত্র কার্যকলাপ ইত্যাদি মিলে যায়। তাই  আমাদের সন্তানদের নাম রাখার সময় অবশ্যই একটি তাৎপর্যপূর্ণ সুন্দর এবং অর্থবহ ইসলামিক নাম রাখতে হবে।

সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায়

সন্তানদের নাম রাখার ক্ষেত্রে পবিত্র কোরআন এবং হাদিসে বর্ণিত নাম সমূহ , নবী রাসুলদের নাম সমূহ , সাহাবাদের নাম সমূহ কিংবা কোন বুজুর্গ ব্যক্তির নাম থেকেও আপনি আপনার সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম রাখতে পারেন।

আপনাদের এই কাজকে সহজ করার জন্য ইসলামিক ইনফো বাংলা নামমাত্র মূল্যে আপনার সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম রাখার জন্য আপনাকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করবে। আমাদের সার্ভিসটি নেওয়ার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায় রাখতে পারবেন।

প্রক্রিয়া সমূহঃ

  1. আমরা আপনার মতামতের ভিত্তিতে প্রাথমিকভাবে আপনার সন্তানের জন্য ০৫ টি নাম নির্বাচন করে দেব সেখান থেকে আপনি আপনার পছন্দ মত যে কোন নাম বেছে নিতে পারবেন।
  2. প্রথম ০৫ টি নাম পছন্দ না হলে পরবর্তীতে পুনরায় আপনাকে ০৫টি নাম বেঁছে দেওয়া হবে। সেখান থেকে আপনি আপনার সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম রাখতে পারবেন।
  3. নাম রাখার ক্ষেত্রে অবশ্যই পিতার নাম, বংশীয় পদবী, কি ধরনের নাম পছন্দ করেন, কোন অক্ষর দিয়ে নাম রাখতে চান, বিশেষ কোন নামের অর্থ জানতে চান কিনা , আপনার কোন নাম পছন্দ রয়েছে কিনা? , ইত্যাদি সংক্রান্ত বিষয়ে আপনাদের সঙ্গে বিস্তারিত পরামর্শ করে নেওয়া হবে।

সার্ভিস চার্জ সংক্রান্ত বিষয়

  • মনে রাখবেন, সকল প্রক্রিয়ার সম্পন্ন হওয়ার পরেই কেবলমাত্র সার্ভিস চার্জ গ্রহণ করে থাকি। অর্থাৎ নাম বাছাই পর্ব থেকে শুরু করে নির্বাচন হওয়া পর্যন্ত একেকটি প্রক্রিয়া। 
  • কোন কারণবশত যদি আমাদের দেওয়া কোন নামই আপনার পছন্দ না হয় সে ক্ষেত্রে আমরা কোন সার্ভিস চার্জ গ্রহণ করব না।
  • আমাদের সার্ভিস চার্জ নাম প্রতি ৫০০ টাকা মাত্র।

যোগাযোগ পদ্ধতি

আমাদের সাথে যোগাযোগের জন্য সরাসরি আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করুন । হোয়াটসঅ্যাপে যোগাযোগের জন্য এখানে ক্লিক করুন:ইসলামিক ইনফো বাংলা
অথবা স্ক্যান করুন:
ইসলামিক ইনফো বাংলা

আপনি কেন আমাদের সার্ভিসটি গ্রহণ করবেন?

  1. আমাদের এই সার্ভিসে আপনি আপনার পছন্দমত অর্থসহ ইসলামিক নামের সম্ভার পেয়ে যাবেন।
  2. একজন অভিভাবক হিসেবে আপনার দায়িত্ব সহজ করার জন্য।
  3. আপনার সন্তানের জন্য একটি অর্থবহ ইসলামিক নাম রাখার জন্য।
  4. সন্তানের জন্য কোন ধরনের নাম রাখা ভালো তা জানার জন্য
  5. আপনার সন্তানের জন্য কোন ধরনের নাম রাখা হারাম, কোন ধরনের নাম রাখা মাকরুহ সে সম্পর্কে জানার জন্য।
  6. কোন ধরনের নাম রাখতে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সা. নিষেধ করেছেন সে সম্পর্কে জানার জন্য।
  7. সন্তানের নাম রেখে যেন পরবর্তীতে কোন ধরনের অনুশোচনা করতে না হয় সেজন্য।

সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায়

ছেলেদের জন্য কিছু নামের উদাহরণ:

মেয়েদের জন্য কিছু নামের উদাহরণ:

সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায় : লেখক এর মতামত

প্রিয় পাঠক সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম মাত্র ৫০০ টাকায় কিভাবে রাখা যায় তার বিস্তারিত নিয়ম সম্পর্কে আমরা আপনাদের সামনে তুলে ধরলাম। আমাদের একটিমাত্র উদ্দেশ্য আপনাদেরকে কিছুটা সহযোগিতা করা।তাই আপনার সন্তানের জন্য সুন্দর একটি নাম রাখার ব্যাপারে অবশ্যই যেকোনো সময় আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।। ধন্যবাদ।।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

ইসলামিক ইনফো বাংলা